ডেস্ক নিউজ
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ৩:০৪ পিএম

 

বিশেষ প্রতিনিধি

মিয়ানমার অভ্যন্তরে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারে উখিয়া উপজেলার আঞ্জুমানপাড়া সীমান্তের খালে মাছ ধরতে গিয়ে নিখোঁজ এক জেলের লাশ ১৭ দিন পর উদ্ধার হয়েছে পুলিশ। স্বজনদের দাবি, আরাকান আর্মির সদস্যরা ওই জেলেকে অপহরণ করেছিল।

উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন জানান, রবিবার রাতে পালংখালী ইউনিয়নের রহমতেরবিল সীমান্তের নাফ নদীর তীরের বেঁড়িবাধ থেকে লাশটি উদ্ধার করা হয়।নিহত মোস্তাফিজুর রহমান (৪৭) পালংখালী ইউনিয়নের আঞ্জুমানপাড়ার মৃত আব্দুস ছালামের ছেলে। তিনি পেশায় জেলে ও দিনমজুর।

নিহতের ছোট ভাই মো. আমির হোসেন বলেন, গত ১ ফেব্রুয়ারি সকালে আঞ্জুমানপাড়া সীমান্তে নাফ নদীতে অন্য জেলেদের সঙ্গে তার ভাই মোস্তাফিজুর রহমানও মাছ ধরতে গিয়েছিলেন। এক পর্যায়ে আরাকান আর্মির সদস্যরা অস্ত্রের মুখে তাকে তুলে নিয়ে গিয়েছিল।

নিহত মোস্তাফিজুর রহমানের শরীরে কোনও ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার পা শেকলে বাঁধা ছিল।এতে পুলিশ ধারণা করছে, অপহরণকারীরা তাকে বেঁধে রাখায় অনাহারে মৃত্যুর পর লাশ বাংলাদেশ অভ্যন্তরে ফেলে রেখে যায়।

ওসি শামীম হোসেন বলেন, লাশ ময়তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত

সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণের প্রতিবাদে মানববন্ধন ও গণমিছিল

           প্রতিনিধি।সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ ও পর্যটকদের রাত্রী যাপন নিষিদ্ধের বিরুদ্ধে প্রতিবাদে দ্বীপের হাজার হাজার ছাত্র- ...

টেকনাফ-সেন্টমার্টিন নৌযান চলাচল বন্ধ, আতঙ্কে দ্বীপবাসী

            টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: ঘূর্ণিঝড় দানার প্রভাবে কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিনে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়েছে। ...

চট্টগ্রামের বায়েজিদ থেকে সাবেক এলজিইডি সচিব হেলালুদ্দীন গ্রেপ্তার

          নিজস্ব প্রতিনিধি। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব ওনির্বাচন কমিশনের সাবেক সচিব হেলালুদ্দীন আহমদ ...